আশাশুনি প্রেসক্লাবের আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরার আশাশুনি প্রেসক্লাবের নব-গঠিত আহবায়ক কমিটির ১ম সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব আহবায়ক বোরহান উদ্দীন বুলু’র সভাপতিত্বে সভায় যুগ্ম-আহবায়ক সমীর রায়, যুগ্ম-আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচীব এস কে হাসান, সদস্য আব্দুল আলিম, গোপাল কুমার মন্ডল, আকাশ হোসেন, হাসান ইকবাল মামুন ও বাহবুল হাসনাইন উপস্থিত ছিলেন। সভায় প্রেসক্লাবের বিভিন্ন সরঞ্জামাদি সংস্কার, প্রেসক্লাবের শৃঙ্খলা ও নিয়ম-নীতি, আয়-ব্যয়, কমিটির সদস্যদের দায়িত্ব-কর্তব্য ও দপ্তর বন্টন, ত্রৈমাসিক কর্মপরিকল্পনাসহ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। আলোচনান্তে প্রেসক্লাবের কম্পিউটার ও টেলিভিশন সারাই করা, চিঠির বাক্স ও নোটিশ বোর্ড টানানো, সাবেক সভাপতি-সেক্রেটারীদের নামের তালিকা এবং সকল সদস্যদের তালিকাসহ সংশ্লিষ্ট বিভিন্ন তালিকা ঝুলানোর ব্যবস্থা করাসহ ক্লাবের উন্নয়নমূলক বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়। সর্বোপরি সততা ও নিষ্ঠার সাথে পেশাগত দায়িত্ব পালনের মাধ্যমে সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ব ও ঐক্য বজায় রেখে প্রেসক্লাবকে আরও গতিশীল করা এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে প্রেসক্লাব পরিচালনার সিদ্ধান্ত গৃহীত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর