আশাশুনির ইউপি উপ -নির্বাচনে ১১ জনের মনোনয়নপত্র দাখিল

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যা ও দরগাহপুর ইউনিয়নে উপ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। রবিবার মনোনয়নপত্র জমার শেষ দিনে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।
কুল্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম রফিকুল ইসলাম ইন্তেকাল করায় এবং ১ নং সংরক্ষিত আসনের প্রার্থী হেনা গাজী পদত্যাগ করায় পদ দুটি শূণ্য হয়। নির্বাচন কমিশন উপ-নির্বাচনের তফশীল ঘোষণা করায় প্রার্থীরা রিটার্ণিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার সাইফুর রহমানের কাছে মনোয়নপত্র জমা দেন। কুল্যা ইউপি চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল বাছেত চৌধুরী (হারুন চৌধুরী), প্রয়াত চেয়ারম্যান এস এম রফিকুল ইসলামের স্ত্রী জাহিদা ইসলাম, স্বতন্ত্র প্রার্থী সদ্য পদত্যাগকারী ইউপি সদস্য আলহাজ্ব আব্দুল মাজেদ গাজী ও স্বতন্ত্র প্রার্থী প্রয়াত চেয়ারম্যানের ভাইপো ওমর সাকি পলাশ মনোনয়ন জমা দিয়েছেন। কুল্যা ১নং সংরক্ষিত (১, ২ ও ৩ নং ওয়ার্ড) আসনে সালমা খাতুন, ছবেদা বেগম, পারভিন সুলতানা, খালেদা বেগম ও নবীজান খাতুন মনোনয়ন জমা দিয়েছেন।
অপরদিকে দরগাহপুর ইউনিয়নের ৩ নং সংরক্ষিত (৬, ৮ ও ৯নং ওয়ার্ড) আসনে মহিলা মেম্বার শিউলি খাতুন ইন্তেকাল করায় পদটির উপ-নির্বাচনে মর্জিনা খাতুন ও মনোয়ারা বেগম মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ২ জুলাই মনোনয়নপত্র বাছাই, ৯ জুলাই প্রার্থিতা প্রত্যাহার ও ২৫ জুলাই ভোট গ্রহন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর