অনুশীলনে যাওয়া হলো না সাইফউদ্দিনের

পাঁচ দিনের ছুটি কাটিয়ে ব্যাট-বল নিয়ে আজ রোববার থেকে আবার ব্যস্ত হয়ে পড়বেন মাশরাফীরা। বাংলাদেশ সর্বশেষ মাঠে নেমেছিল ২৪ জুলাই আফগানিস্তানের বিপক্ষে। তবে অনুশীলনে যাওয়ার টিম বাস মিস করেছেন সাইফউদ্দিন। তাকে হোটেলে রেখেই বাংলাদেশ দল নিয়ে টিম বাস রাওয়ানা দিয়ে দেয়।

বাংলাদেশ দলের জন্য সুখবর হলো, ইনজুরিতে থাকা মাহমুদুল্লাহ রিয়াদও অনুশীলন করবেন। বার্মিংহামে বাংলাদেশ সময় ৫টা থেকে অনুশীলন করছেন মাশরাফী সাকিবরা। এ কয়দিন ঘুরে-ফিরে ছুটি কাটিয়েছেন টাইগাররা। মঙ্গলবার ভারতের বিপক্ষে বাংলাদেশের অষ্টম ম্যাচ। সেমিফাইনালের দৌড়ে টিকে থাকতে হলে কোহলিদের বিপক্ষে জয়ের কোনো বিকল্প নেই।

সাত ম্যাচে তিন জয়ে টাইগারদের পয়েন্ট সাত। মাশরাফীরা তিনিটিতে হেরেছেন এবং একটি ভেসে গেচে বৃষ্টিতে। সেমিতে যেতে হলে বাকি দুটি ম্যাচ জয়ের কোনো বিকল্প নেই। যদি একটিতে হারে ও একটিতে জেতে তাহলে জটিল সমীকরণের মুখোমুখি হতে হবে। দুটিতেই জিতলে এবং ইংল্যান্ড একটিতে হারলে বাংলাদেশের সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর