ছাত্রলীগ কর্মীর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

তারিকুল ইসলাম,জেলা প্রতিনিধি: শেরপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগের বিবদমান দু’গ্রুপের মধ্যে কলেজে আধিপত্য ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ২৯ জুন দুপুরে প্রতিপক্ষ ছাত্রলীগ নেতা নয়ন তালুকদার ও আঃ কুদ্দুস মোয়াজ গ্রুপের হামলার শিকার হন শহর ছাত্রলীগ কর্মী জুন্নুন তানভীর। তাকে বেধরক মারপিট করে আহত করার ঘটনার ৩০ জুন রোববার সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসে অপর গ্রুপের ছাত্রলীগ নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে।

জানা গেছে, শেরপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি নয়ন তালুকদার ও সাধারণ সম্পাদক আঃ কুদ্দুস মোরাজ ও ছাত্রলীগ অপর গ্রুপের মধ্যে কলেজে আধিপত্য বিস্তার ও প্রভাব নিয়ে দু’টি গ্রুপের দ্বন্দ চলে আসছিল। এরই জের ধরে শনিবার জুন্নুন তানভীরের উপর হামলা করা হয়। হামলার এ ঘটনাকে কেন্দ্র করে রোববার কলেজ শাখার ছাত্রলীগ নেতা দ্বীন ইসলাম দিপনের নেতৃত্বে কলেজ ক্যাম্পসে বিক্ষুদ্ধ ছাত্রলীগ নেতা কর্মীরা একটি মিছিল বের করে।

মিছিল ও সমাবেশ শেষে বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা দ্বীন ইসলাম দীপন ও আশরাফুল ইসলাম। এসময় তারা শেরপুর সরকারি কলেজ শাখার অবৈধ কমিটি বাতিল, জুন্নুন তানভীরের উপর বর্রব হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। এছাড়াও কলেজে শান্তিপ্রতিষ্ঠা, সুষ্ঠু পরিবেশ ফিয়ে আনতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর