মুরাদনগর উপজেলা চেয়ারম্যানের বিদ্যালয়ের নির্মাণ কাজ পরিদর্শন

মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নির্মানাধীন অত্যাধুনিক ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন মুরাদনগর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর। তিনি রবিবার দুপুরে উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের হারপাকনা ফজিলাতুন নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্মানাধীন ৪তলা ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এসময় তিনি নিমার্ণ কাজ দেখে সন্তুষ্টি প্রকাশ করেন এবং এমন প্রত্যান্ত অঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠানে দৃষ্টিনন্দন অত্যাধুনিক ভবন প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কুমিল্লা-৩ মুরাদনগরের জনপ্রিয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)এর প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত করেন।

এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ফ্যাসিলিটিজ প্রকৌশলী জহিরুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, রামচন্দ্রপুর দক্ষিন ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ সরকার, ঠিকাদার আবুল কাশেম, আবদুল আলীমসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও স্থানীয় আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর