চাঁদাবাজদের কবল থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: আমি আমার কিছু জমি বিক্রি করে গোপসেনা বাজারে বসত ভিটায় একটি বাড়ি নিমার্ন কাজ শুরু করেছিলাম। এ সময় স্থানীয় দালাল ও চাঁদাবাজ চক্র মহেরপুর এলাকার সামসু দফাদার সরু খোকার ছেলে শাহিনুর দফাদার, জমির দফাদারর পুত্র শের আলি দফাদার ও মোহর আলি দফাদার গত ৯ জুন ‘১৯ আমার বাড়িতে যেয়ে এক লাখ টাকা চাঁদা চায়। চাঁদা দিতে অস্বীকার করায় বাড়ি ভাংচুর করে আগুন লাগাবে বলে হুমকি দেয় তারা। এ নিয়ে হোসেন আলি গাজি ১১ জুন তারিখে যশোর নিবার্হী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।

রবিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন যশোরের কেশবপুর উপজেলার গোপসেনা গ্রামের হোসেন আলি গাজি। তিনি বলেন মামলা করায় তারা আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। কয়েকজন ভাড়াটে সস্ত্রাসীকে সাথে নিয়ে লাঠিসোটা, দা, কুড়ালসহ ধারালো অস্ত্র নিয়ে তারা গত ১৩ জুন হোসেন আলির বাড়িতে ঢুকে তাকে হত্যার উদ্দেশ্যে মারধর করতে থাকে। হোসেন আলি এ ব্যাপারেও যশোর আমলি আদালতে ফের একটি মামলা করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন এই মামলা করার পর থেকে তারা আরও বেপরোয়া হয়ে উঠছে। তারা মামলার সাক্ষিদের হুমকি ধামকি দিচ্ছে। উল্টো তারা হোসেন আলির বিরুদ্ধে ধর্ষন ও চাঁদাবাজির মামলা দেব বলে হুমকি দিয়ে বেড়াচ্ছে।

হোসেন আলি এই চাঁদাবাজ সন্ত্রাসী চক্রের হাত থেকে রক্ষা পেতে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর