বেয়ারস্টোর পূর্ণ হলো ‘দুই হালি’ সেঞ্চুরি, দিশেহারা ভারতীয় বোলাররা

একদল যখন ম্যাচ জিতে চাইছে সেমিফাইনাল নিশ্চিত করতে, অন্যদলের কাছে তখন ম্যাচ জিতে দেশের মাটিতে সেমিফাইনালের দৌড়ে টিকে থাকাই সবচেয়ে বড় লক্ষ্য।এমন ম্যাচে দারুণ শুরু করে ইংল্যান্ডের দুই ওপেনাররা জনি বেয়ারস্টো এবং জেসন রয়।দুজনেই তুলে নিয়েছেন হাফ সেঞ্চুরি।৬৬ রানে রয় কাটা পড়লেও ব্যাট হাতে তাণ্ডব চালান জনি বেয়ারস্টো।তুলে নিয়েছেন নিজের ওয়ানডে ক্যানিয়ারের অষ্টম সেঞ্চুরি।

বার্মিংহ্যামে ডু অর ডাই ম্যাচে টসভাগ্য সঙ্গ দিল ইংরেজ অধিনায়ক ইয়ন মরগানকে। টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি।ফলে গত দুই ম্যাচ মিস করা জেসন রয়কে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করেন জনি বেয়ারস্টো।নিজেদের মাটিতে দারুণ শুরু করেন দুই ওপেনার।ভারতীয় বোলাররা এদিন বলার মতো কোন প্রতিরোধ গড়ে তুলতে পারেননি।বরং বুমরাহ-শামীদের চোখে চোখ রেখে দারুণ খেলছেন ইংলিশ ব্যাটসম্যানরা।

২৩ ওভারের সময় ভারতকে সাফল্য এনে দেন কুলদীপ যাদব।যাদেজার হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নের ফিরেন জেসন রয়।তবে অপর প্রান্ত থেকে তাণ্ডব চালাচ্ছেন বেয়াস্টো।ইতিমধ্যে তুলে নিয়েছেন ঝকঝকে সেঞ্চুরি।তার ইনিংসটি সাজানো ছিলো ৯০ বলে ৮টি চার এবং ৬টি ছক্কার সাহায্যে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ ২৬ ওভার শেষে ১৮৩ রান।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর