ব্র‍্যাক এর অর্থায়নে রোপন করা হবে ১০ হাজার গাছ

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান,সাভার/ধামরাইঃ ব্র্যাক এর অর্থায়নে সাভার পৌর এলাকায় ১০ হাজার বৃক্ষরোপন করা হবে বলে জানিয়েছেন সাভার পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণী। রোববার (৩০ জুন) সকালে সাভার থানা রোড এলাকার মুক্তির মোড়ে সাভার পৌরসভার আয়োজনে “গ্রীন সাভার, ক্লিন সাভার এ-আমাদের অঙ্গীকার, গাছ লাগান, পরিবেশ বাঁচান”- এই স্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনকালে একথা বলেন তিনি।

সাভার পৌরসভার প্যানেল মেয়র মো: নজরুল ইসলাম মানিক মোল্লার সঞ্চালনায় বৃক্ষরোপন কর্মসূচির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল গণী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতত ছিলেন সাভার উপজেলা নিবার্হী অফিসার পারভেজুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, স্থানীয় মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ। এসময় বক্তারা উপস্থিত সকলকে যার যার এলাকায় এই বর্ষায় অন্তত একটি করে গাছ লাগানোর আহবান করেন এবং পরিবেশ রক্ষায় বৃক্ষরোপণের গুরুত্ব অনুধাবনসহ সকলের ভিতরে এবিষয়ে সচেতনতা ছড়িয়ে দেবার বিষয়েও আলোকপাত করেন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর