আফগানদের অভিনন্দন ইমরানের

শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে সেমি-ফাইনালের যাওয়ার সম্ভাবনা আরো জোরালো করা পাকিস্তান দলের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন দেশটির প্রধানমন্ত্রী এবং ৯২-এর বিশ্বকপাজয় অধিনায়ক ইমরান খান। প্রশংসা করেছেন আফগানিস্তানের লড়াকু পারফরম্যান্সেরও।

আফগানদের বিপক্ষে জয় ছাড়া বিকল্প কোন পথ খোলা ছিলো না পাকিস্তানের সামনে।কারণ ওই ম্যাচে পাকিস্তান কোন ভাবে হেরে গেরে বিশ্বকাপে থেকে ছিটকে যাওয়ার সম্ভাবনা ছিলো শতভাগ। কিন্তু সহজ প্রতিপক্ষের বিপক্ষে সহজ লক্ষ্য তাড়া করতে গিয়ে সেই ‘আনপ্রেডিক্টেবল’- এর পরিচয়টাই দিল পাকিস্তান। জয় পেতে অপেক্ষা করতে হলো শেষ ওভার পর্যন্ত। তিন উইকেটের জয়ে সেমি-ফাইনালে ওঠার সম্ভাবনা আরো জোরালো হলো দলটির। আট ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে তালিকার চার নম্বরে উঠে এসেছে তারা।

তুমুল চাপের ম্যাচেও দলের এমন জয়ে সরফরাজদের প্রশংসা করে টুইট করেছেন পাকিস্তানকে ১৯৯২ সালে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ইমরান- “চাপের মধ্যেও আত্মবিশ্বাস ধরে রাখায় এবং শেষ পর্যন্ত আফগানিস্তানের বিপক্ষে জয় পাওয়ায় পাকিস্তানে দলকে ধন্যবাদ।”

“আফগানিস্তান আজ পাকিস্তানের বিপক্ষে, এর আগে ভারতের বিপক্ষে যেভাবে দাঁত কামড়ে লড়েছে সেজন্য তাদেরকে বিশেষভাবে ধন্যবাদ দিতে চাই।”

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর