শাহিনকে রক্ত দিলেন ঢাবি হল সংসদের ভিপি ইমি

ছিনতাইকারীদের হাতে আহত ব্যাটারিচালিত ভ্যানচালক কিশোর শাহিনকে (১৪) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।সেখানে শাহীনকে রক্ত দিলেন ঢাকা বিশ্ববিদ্যালযয়ের শামসুন্নাহার হল সংসদের ভিপি তাসনিম আফরোজ ইমি।

শনিবার (২৯ জুন) রাত ৯টা ৫০ মিনিটে শাহিনকে ঢামেকে নিয়ে আসা হয়।

অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে ভর্তি হওয়ার সাথে সাথে শাহিনের জন্য প্রয়োজন হয় রক্তের। কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। সে সংবাদ ঢাকা বিশ্ববিদ্যালয় এলে শাহিনকে রক্ত দিতে ছুটে যান শামসুন্নাহার হল সংসদের ভিপি তাসনিম আফরোজ ইমি নিজেই।

ইমি প্রতিনিয়তই রক্ত সংগ্রহ করে বিভিন্ন রোগীদের পাশে দাঁড়িয়ে থাকেন। আজ ষষ্ঠ বারের মতো রক্ত দিলেন ইমি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, বর্তমানে চিকিৎসকেরা শাহিনকে দেখছেন।

হাসপাতালটির নিউরোসার্জারি বিভাগের (৯৮ নং ওয়ার্ড) দায়িত্বরত চিকিৎসক সজীব চন্দ্র সরকার বলেন, শাহিনের মাথায় ধারালো কিছুর আঘাত রয়েছে। যেটি তার মাথার হাড় ভেঙে ব্রেইনে ঢুকে গেছে।এছাড়া আঘাতের স্থল থেকে অনেক রক্তপাত হয়েছে। তার মাথায় অস্ত্রোপচার লাগবে। তাকে ভর্তি রাখা হয়েছে।

এরআগে, বিকেলে খুলনার ২৫০ শয্যা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য কিশোর শাহিনকে ঢাকায় নেওয়া হয়।

শুক্রবার (২৮ জুন) বিকেলে যাত্রীবেশে কয়েকজন ছিনতাইকারী সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ধানদিয়ায় যাওয়ার কথা বলে কিশোর শাহিনের ভ্যানে ওঠে। শাহিন তাদের নিয়ে ধানদিয়ার উদ্দেশে রওনা হয়। এরপর ধানদিয়া গ্রামের পথে ঢুকে একটি পাটক্ষেতের পাশে পৌঁছালে দুর্বৃত্তরা শাহিনের মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। পরে জ্ঞান ফিরে শাহিন কান্নাকাটি শুরু করলে স্থানীয়রা সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় খবর দেয়। সেখান থেকে তাকে খুলনার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, শাহীনের চিকিংসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর