লোহাগাড়া বটতলীকে পৌরসভায় উন্নীত করার চেষ্টা রয়েছেঃ নদভী এমপি

আবদুল করিম,লোহাগাড়াঃ লোহাগাড়া উপজেলার বটতলীকে পৌরসভায় উন্নীত করার সর্বাত্বক চেষ্টা রয়েছে বলে মন্তব্য করেছেন সাতকানিয়া লোহাগাড়ার সাংসদ,বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের গভর্নর, আন্তর্জাতিক ইসলামিক স্কলার প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

তিনি আরও বলেন, ব্যবসায়ীরাই হচ্ছেন এদেশের উন্নয়ন অগ্রগতির প্রতিক। দেশের অর্থনৈতিক কাঠামো মজবুত করতে ব্যবসায়ীদের ভূমিকা অপরিসীম।

এলাকার উন্নয়ন কিভাবে হবে সেটা আমি দেখবো। আমার নৈতিক দায়িত্ব যথাযথই পালন করে যাব। আমি যখনই সুযোগ পাই তখনই সংসদে উন্নয়নের কথা বলি।

বটতলী বাজারে এখনো গণশৌচাগার কাঙ্খিত মানে গড়ে উঠেনি। আমি বাজারের ব্যবসায়ী ও আগত জনগণের সুবিধার্থে উন্নতমানের গণশৌচাগার ও আধুনিক ড্রেনেজ ব্যবস্থা করে দেব।

গতকাল ২৯ জুন (শনিবার) রাত ৯ টায় সিটিজেন পার্ক চত্বরে লোহাগাড়া বটতলী শহর পরিচালনা কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথাগুলো তুলে ধরেছেন।

লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মাটি ও মানুষের নেতা জিয়াউল হক চৌধুরী বাবুলের সভাপতিত্বে লোহাগাড়া বটতলী শহর পরিচালনা কমিটির সদস্য সচিব মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী।
অনুষ্টানে স্বাগত বক্তব্যে রাখেন লোহাগাড়া বটতলী শহর পরিচালনা কমিটির আহবায়ক ও লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সালাহ উদ্দিন হিরু।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিবাস দাশ সাগর, আওয়ামীলীগ নেতা এইচ এম গনি সম্রাট,এসএম আবদুল জব্বার,লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিন,দক্ষিণ জেলা যুবলীগ সদস্য নুরুল আলম জিকু,উপজেলা জাতীয় শ্রমিকলীগ সভাপতি মোঃ নুরুল হক নুনু,বটতলী কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও প্রবীণ ব্যবসায়ী আলহাজ্ব মোঃ গোলাম হোসেন,প্রবীণ হোমিও প্যাথিক চিকিৎসক ডাঃ আবিদুর রহমান,ডাঃ আখতার আহমেদ, চরম্বা ইউপির চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান,আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া।

লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপাতালের নির্বাহী পরিচালক আলহাজ্ব মুহাম্মদ ফজলুল হক আজাদ,লোহাগাড়া বটতলী শহর পরিচালনা কমিটির যুগ্ন আহবায়ক প্রবীণ ব্যবসায়ী আবুল বশর,নবগঠিত কমিটির সদস্য মুহাম্মদ আবদুল মালেক সওদাগর,মুজিবুর রহমান দুলু,
আমিরাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এসএম ইউনুছ,স্কুল রোডের ব্যবসায়ী মুহাম্মদ নজরুল ইসলাম,সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, সহকারী একান্ত সচিব এসএম শাহাদাৎ হোসাইন শাহেদ।

অভিষেক অনুষ্টানে বটতলী বাজারের সকল মার্কেটের ব্যবসায়ীবৃন্দ ও সাংবাদিকবৃন্দরা উপস্হিত ছিলেন।

অনুষ্টান শেষে লোহাগাড়া বটতলী শহর পরিচালনা কমিটির পক্ষ থেকে অতিথিবৃন্দদেরকে সম্মাননা স্বারক ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর