নারী পোশাক কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

।। মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই) ।। ঢাকার সাভারের আশুলিয়ায় এক পোশাক কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানার পুলিশ। গত শনিবার (২৯ জুন) গভীর রাতে আশুলিয়ার জিরাবো এলাকার নামাপাড়া ডাক্তার বাড়ি থেকে নাহিদা আক্তার সুমি (২৫) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত নাহিদা নরসিংদী জেলার সদর থানার মহিবেড় গ্রামের জনৈক আব্দুল হাইয়ের মেয়ে। তিনি জিরাবো এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক নাহিদ হাসান জানান, নিহত নাহিদা আক্তার ওই এলাকার হাজী আব্দুল হাসেমের বাড়িতে ভাড়া থাকতেন।শনিবার গভীর রাতে নিজ কক্ষে আড়ার সঙ্গে নাহিদার ঝুলন্ত মরদেহ প্রতিবেশীরা দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণেই তিনি আত্মহত্যা করেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর