ম্যাচ চলাকালীন কেন সবাই শুয়েছিলেন?

ইংলিশদের দেশে চলতি বিশ্বকাপে বার বার আটকে গিয়েছে বৃষ্টির কারণে।তবে অন্য এক কারণেও খেলা বন্ধর উক্রম দেখা দিয়েছিল।

শুক্রবার ডারহামের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৯৪ রান তুলে শ্রীলঙ্কা যখন পরিত্রাণের উপায় খুঁজছে তখনই মাঠের মধ্যে ঢুকে পড়ে মৌমাছির ঝাঁক। মৌমাছির দলের ‘হামলা’য় কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় ম্যাচ।

মাঠে ঢুকে পড়া মৌমাছির কামড় থেকে নিজেদের বাঁচাতে মাঠের মধ্যেই শুয়ে পড়েন আম্পায়ার-সহ দুই দলের ক্রিকেটাররা। তাদের মাঠের শুয়ে থাকার সেই ছবি পোস্ট করা হয়েছে বিশ্বকাপের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেটি।

সেই ছবি দেখে হেসে লুটোপটি খাচ্ছেন নেটিজেনরা। মৌমাছির কামড় থেকে বাঁচতে ক্রিকেটারদের মাঠের মধ্যে শুয়ে পড়া দেখে তাদের মনে পড়েছে পাবজির দৃশ্য। পাবজিতেও শত্রুর নজর এড়ানোর জন্য শুয়ে পড়েন প্লেয়াররা। যদিও মৌমাছির আক্রমণে খেলা বন্ধ হওয়ার ঘটনা এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েক বার এই ঘটনা ঘটেছিল। ২০১৭ সালে জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা মধ্যে হওয়া ম্যাচেও ঘটেছিল এ রকম ঘটনা।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর