বাকপ্রতিবন্ধী স্ত্রীর সন্ধান চান স্বামী

লক্ষ্মীপুরের রায়পুরে ৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন নাজমা বেগম (৩৮) নামে এক বাকপ্রতিবন্ধী গৃহবধূ। সম্ভাব্য সব স্থান ও আত্মীয়-স্বজনদের বাড়িতে খুঁজেও শনিবার (২৯ জুন) বিকেল পর্যন্ত কোথাও তার সন্ধান মেলেনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ৬ মাস আগে রায়পুর পৌরসভার দেনায়েতপুর এলাকার পীর বাড়ির জিসান আহম্মেদের সঙ্গে নাজমার বিয়ে হয়। গত ২২ জুন কাউকে কিছু না জানিয়ে নাজমা ভোর ৬টার দিকে ঘরে থেকে বের হয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

এরপর সম্ভাব্য সব স্থান ও আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় সেই দিনই স্বামী জিসান রায়পুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৮৮৮) করেন।

জিসান আহম্মেদ জানান, তার স্ত্রী বাক প্রতিবন্ধী। হঠাৎ তিনি বাড়ি থেকে বের হয়ে যাওয়ায় পরিবারের লোকজন দুঃশ্চিন্তায় আছেন। কেউ তার সন্ধান পেলে ০১৭১২৫৭৪২৬৮ (জিসান) নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তোতা মিয়া বলেন, নাজমা বেগম নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। তার সন্ধানে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর