বর-কনে ঝগড়া, বিয়ের আসরেই বিচ্ছেদ!

ময়মনসিংহের নান্দাইলে বর ও কনে পক্ষের ঝগড়ার জেরে বিয়ের ঘণ্টাখানেকের মধ্যেই বিচ্ছেদ হয়েছে। শুক্রবার (২৮ জুন) উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের উত্তর পালাহার গ্রামে এ ঘটনা ঘটে। বরের নাম সোহেল মিয়া। তিনি একই ইউনিয়নের (মোয়াজ্জেমপুর) মোয়াজ্জেমপুর গ্রামের বাসিন্দা।

কনের এক ভাবি জানান, ‘খানাপিনার পর কাজী সাহেব এক লাখ ২০ হাজার টাকা দেনমোহরে বিয়ে নিবন্ধন করেন। বিয়ের পর বাড়ির একটি কক্ষে বর ও কনেকে বিদায় দেয়ার প্রস্তুতি হিসেবে দুধভাত খাইয়ে দিচ্ছিলেন তিনি। এ সময় বরপক্ষের এক তরুণ তাকে (কনের ভাবি) জড়িয়ে ধরেন। বিষয়টি নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে এ নিয়ে হাতাহাতি শুরু হয়। ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ।’

জানা গেছে, মারামারি ঘটনার পর বরের বাড়ি যেতে অসম্মতি জানান কনে। পরে গ্রামের মুরুব্বিরা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক তার (কনে) কাছে মতামত জানতে চান। কনে পরিষ্কার জানিয়ে দেন, তিনি যাবেন না। বিয়ের ঘণ্টাখানেকের মাথায় তাদের বিয়ের বিচ্ছেদ নিবন্ধন করানো হয়। পরে পুলিশ প্রহরায় কনের বাড়ি ত্যাগ করে বরপক্ষের লোকজন।

বরের বাবা ইদ্রিস আলী বলেন, ‘আমি ছেলের জন্য বউ আনতে গিয়েছি, মারামারি করতে নয়। বিয়ের আসরে অনেক কিছু নিয়ে তর্ক হতে পারে। সে জন্য কি বিয়ে ভেঙে দিতে হবে? আমি নিজে কনের বাড়িসহ গ্রামের বাড়ির লোকজনের কাছে ক্ষমা চেয়েছি। কনের নামে জমি লিখে দিতে চেয়েছি। কিন্তু কনের বাড়ি ও গ্রামের লোকজন উল্টো আমাদের সঙ্গে খারাপ আচরণ করেছে। আমাদের লোকজনকে ঘরে আটকে মারধর করেছে। পুলিশ গিয়ে আমাদের মুক্ত করেছে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর