ক্রিকেটপ্রেমীদের হাতে লেখা পাঁচ হাজার চিঠি !

স্পোর্টস রিপোর্টার: মন মন্দিরের প্রার্থনার ঝুলিতে আজন্ম অনুভূতির বসবাস। সে অনুভূতিতে কোটি কোটি জোনাক জ্বলে অন্ধকারকে করে আলকিত। সে অনুভূতিতে থাকে শেঁকড়ের গন্ধ। দেশপ্রেম, জাতি ও জাতীয়তার প্রতি অগাধ ভালোবাসা।

আজকাল কেউ আর কাগজ-কলম হাতে নিয়ে চিঠি লেখে না। হাতে লেখা চিঠি আজ প্রায় বিলুপ্তির পথে। তবে, রাবেদ খাঁন এই বিলুপ্ত হতে যাওয়া বিষয়ে এক নব বিপ্লব ঘটিয়েছেন।

বাংলাদেশ ক্রিকেটারদের প্রতি ১৬ কোটি মানুষের প্রত্যাশার বাণী নিয়ে দেশের বিভিন্ন জায়গা থেকে ক্রিকেটপ্রেমীদের হাতে লেখা পাঁচ হাজার চিঠি সংগ্রহ করেছেন। আর সেগুলো লন্ডন পাঠান বিশ্বকাপ খেলতে যাওয়া ক্রিকেটারদের কাছে। লন্ডন থেকে চিঠিগুলো সংগ্রহ করেন আরেক ক্রিকেটপ্রেমী শহিদুল ইসলাম রতন।

চিঠি প্রাপ্তি উপলক্ষ্যে শহিদুল আলম রতনের আন্তরিক প্রচেষ্টায় বার্মিংহামের হাইট রিজেন্সি হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিকেটার মাহমুদুল্লাহ, তামিম ইকবাল এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বেশ কিছু সদস্য।

অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের কাছে চিঠিগুলো হস্তান্তর করেন শহিদুল আলম রতন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর