আশাশুনিতে স্যানেটারী ল্যাট্রিন বিষয়ক প্রশিক্ষণ ও ল্যাট্রিন বিতরণ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটায় স্বাস্থ্য সম্মত স্যানিটারী ল্যাট্রিন প্রকল্পের আওতায় উপকারভোগিদের প্রশিক্ষণ ও আনুষ্ঠানিক ভাবে ল্যাট্রিন বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১০ টায় বুধহাটা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) এর অর্থায়নে ক্রিসেন্ট সংস্থা সাতক্ষীরার আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আশাশুনির সহকারী কমিশনার (ভূমি) পাপিয়া আক্তার। বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোসাদ্দেকের সভাপতিত্বে ও ক্রিসেন্ট সাতক্ষীরার নির্বাহী পরিচালক আবু জাফরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ক্রিসেন্ট এর সভাপতি ও সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যাপক মোজাম্মেল হোসেন, আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান ও মহিলা মেম্বার রাফেজা খানম। প্রশিক্ষণ প্রদান করেন সিসিআরআইপি, এলজিইডি উপ সহকারী প্রকৌশলী আ র ম জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে ইউপি সদস্য আলহাজ্ব শফিউল ইসলাম খোকন, হাফেজ রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। ক্রিসেন্ট সংস্থা ইউনিয়নের ১৪ জনকে স্যানিটারী ল্যাট্রিন নির্মান করে দিয়েছেন। ৬টি রিং, ১টি স্লাব, ভিত পাকা, সিমেন্ট এর পিলার/খুঁটি, টিনের বেড়া ও ছাউনি সম্বলিত কমপ্লিট সেনেটারী ল্যাট্রিন নির্মানের পর অনুষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে এগুলো হস্তান্তর করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর