শোক সংবাদ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: পৃথিবীর সকল মায়া ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন কামরুন্নেছা খানম। তিনি সাতক্ষীরা এ. বি. খান ফিলিং ষ্টেশন এর স্বত্বাধিকারী বাবু খানের মাতা। তিনি গত বৃহস্পতিবার সকাল আনুমানিক ১১টার দিকে ঢাকাস্থ নিজ বাড়িতে চিকিৎসারত অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। শনিবার বিকালে তার লাসবাহি গাড়ী সাতক্ষীরায় আসলে তাকে এক নজর দেখার জন্য অসংখ্য মানুষ তার বাড়িতে ভিড় জমান এবং শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন। মরহুমার নামাজের জানাযা শনিবার বাদ আসর রসুলপুর ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়।

তার জানাযায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি সহ আসংখ্য মানুষ। জানাযা শেষে তাকে রসুলপুর আহালে হাদিস মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

এই সময় সবাই তার রুহের মাগফেরাত কামনা করেন। এ দিকে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, পৌর প্যানেল মেয়র ফারহা দীবা খান সাথী সহ আরও অনেকে। মৃত্যুকালে তিনি এক পুত্র, দুই কন্যা, ভাই বোন সহ অসংখ্য শুভাকাঙ্খীদের রেখে গেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর