আওয়ামী লীগ মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করে-তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) থেকেতথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা শেখ হাসিনা এই দেশের জন্য ,এদেশের মানুষের জন্য সর্বদা কাজ করে যাচ্ছে। আমরা এই দেশের মানুষের সেবা করার জন্য, এ জাতীর ভাগ্যের পরিবর্তনের জন্য, উন্নত আধুনিক সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ বিনিমানের জন্য রাজনিতি করি, আওয়ামী লীগ জনগনের জন্য কাজ করে। মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে। বির্শ্বের দরবারে বাংলাদেশকে উন্নত আধুনিক ও মাথা উচু করে বাঙ্গালী জাতীকে প্রতিষ্ঠিত করার জন্য শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে । এই আমাদের শপদ এই আমাদের অঙ্গিকার।
জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক আহমেদ কবিরের সভাপতিতে জামালপুরের সরিষাবাড়ীতে উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে মাদক ও বাল্য বিয়ে প্রতিরোধ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি । শনিবার বিকেলে উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নব পদন্নতি পাওয়া এসপি বাছির উদ্দিন , গনযোগাযোগ অধিদপ্তরের পরিচালক মোঃ তৈয়ব আলী, সহকারী কমিশনার (ভুমি) কামরুন নাহার কেয়া, পৌর মেয়র রুকনুজ্জামান রোকন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন , উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর