করোনা ডেডিকেটেড হাসপাতালে সাংবাদিকদের প্রবেশ নিষেধ!

প্রেসক্লাবে চিঠি দিয়ে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করেছে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল করোনা ডেডিকেটেড হাসপাতালে রূপান্তর করায়। তবে করোনা প্রতিরোধ কমিটি এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নে নি।

মঙ্গলবার (৩ আগস্ট) বিকেলে প্রেসক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর জেলা হাসপাতালের তত্ত্ববধায়ক ডা. মো. আরশ্বাদ উল্লাহ স্বাক্ষরিত এ চিঠি দেওয়া হয়।

চিঠিতে উল্লেখ্য করা হয়েছে,মানিকগঞ্জ জেলায় অস্বাভাবিকভাবে করোনা সংক্রমণ ও মৃত্যু বেড়ে গেছে। এজন্য করোনা প্রতিরোধ জেলা কমিটি মানিকগঞ্জের সিদ্ধান্ত মোতাবেক মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালকে সম্পূনরূপে কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতাল হিসেবে ব্যবহার করা হচ্ছে।

সংক্রমণ রোধে বিভিন্ন ওয়ার্ড/বিভাগ/ফ্লোরসহ হাসপাতালের অভ্যন্তরে প্রবেশসীমিত করা হয়েছে। এ অবস্থায় সব গণমাধ্যম কর্মীদের নিজেদের এবং হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্তদের সুরক্ষার স্বার্থে হাসপাতালের ভেতরে প্রবেশ করা থেকে বিরত থাকতে বলা হয়েছে। তারা সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের কাছ থেকে তথ্য সংগ্রহ করবেন।

এ বিষয়ে বিস্তারিত জানতে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আরশ্বাদ উল্লাহকে ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসকমুহাম্মদ আব্দুল লতিফ বলেন, গণমাধ্যম কর্মীদের হাসপাতালে প্রবেশে নিষেধের বিষয়ে কোনো সিদ্ধান্ত জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় হয়নি। এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর