বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে আব্দুর রহমানের করোনা সুরক্ষা সামগ্রী প্রদান

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ মো. আব্দুর রহমান।

মঙ্গলবার বেলা ১২টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমানের হাতে আব্দুর রহমানের পক্ষে এগুলো হস্তান্তর করেন বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জালাল আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল খায়ের, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির বন ও পরিবেশ বিষয়ক সদস্য বিমান রায়, উপজেলা আ.লীগের সদস্য পলাশ কুমার বৈরাগী।

এ সময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আক্তার তপন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কামরুল সিকদার, ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিক, পৌর ছাত্রলীগের সভাপতি মো. আমিনুর ফাহিম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মৃদুল প্রমুখ।

এসব সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে অক্সিজেন সিলিন্ডার, পালস অক্সিমিটার ও অক্সিজেন কনসেনট্রেটর, মাস্ক ও হ্যান্ডস্যানেটাইজার।

মিয়া রাকিবুল/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর