লামায় নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ

বান্দরবানের লামায় কোভিড-১৯ ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ জনগণের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষথেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (০৩ আগস্ট) বেলা ১১টায় লামা কেন্দ্রীয় পৌর বাস স্টেশনে পৌরসভার আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বন্যা দুর্গত দু’হাজার পরিবারকে জরুরী খাদ্য সহায়তা, ৯০ পরিবারকে আড়াই হাজার করে নগদ টাকা ও বেশ কিছু ঢেউ টিন বিতরণ করেন পার্বত্য মন্ত্রী। ত্রাণ সামগ্রী বিতরণ শেষে মন্ত্রী লামার বিভিন্ন নদীভাঙন এলাকা ঘুরে দেখেন এবং দ্রুত ব্যাবস্থা গ্রহনের নির্দেশ দেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু প্রদীপ কান্তি দাশের সঞ্চালনায় পৌর মেয়র ও উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মো. জহিরুল ইসলামের সভাপতিত্ব অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা প্রশাসক ইয়াসমিন পারভিন তিবরীজি, পুলিশ সুপার, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, লামা উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, জেলা পরিষদ সদস্য লক্ষিপদ দাশ, শেখ মাহবুবুর রহমান, ফাতেমা পারুল, লামা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজা রশীদ, এ এস পি লামা সার্কেল অফিসার মো. রেজওয়ানুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাথুয়াইসিং মার্মা প্রমুখ।

এম. মিজানুর রহমান/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর