‘বিএনপির নবগঠিত কমিটির প্রতি দেশের মানুষের প্রত্যাশা অনেক’

বিএনপির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আহ্বায়ক কমিটি দলের পরীক্ষিত নেতাদের দিয়েই করা হয়েছে বলে মন্তব্য করেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার(৩ আগস্ট) সকালে, উত্তরার নিজ বাসভবনে ঢাকা মহানগর বিএনপির উত্তর ও দক্ষিণের আহ্বায়ক কমিটির নেতাদের সাথে সাক্ষাৎ শেষে এসব কথা বলেন তিনি।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নতুন আহ্বায়ক কমিটির নেতারা মঙ্গলবার সকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসভবনে আসেন সৌজন্য সাক্ষাতে।

বিএনপি মহাসচিব বলেন, ‘নবগঠিত দুই কমিটির প্রতি দেশের মানুষের প্রত্যাশা অনেক।’ পরীক্ষিতরাই এই কমিটির সদস্য উল্লেখ করে সক্রিয়ভাবে দ্রুত কাউন্সিল করে দ্রুত কার্যকরি কমিটি দিবে বলে আশা প্রকাশ করেন তিনি। এ সময় সকল নেতা-কর্মীদের সর্বাত্নক সহযোগিতার আহ্বান জানান বিএনপি মহাসচিব।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেন, এখানে যাতে কোন ভুল বুঝাবুঝি না হয় এবং সবাই একসাথে মিলে মিশে কাজ করার চেষ্টা করবো। আমাদের একটাই উদ্দেশ্য এই সরকার যে ফ্যাসিবাদ কায়েম করেছে, এর বিরুদ্ধে গণতন্ত্র ফিরে আনা।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান বলেন, গুমকারী, অনৈতিক সরকারকে রাষ্ট্র ক্ষমতা থেকে হটিয়ে েকটি নির্দলয়ীয় সরকার প্রতিষ্ঠা করা। সেই সরকারের অধিনেই নির্বাচন হবে এবং আমাদের এই আন্দোলন অব্যাহত থাকবে।

দলের জাতীয় কাউন্সিলের বিষয়েও সময় এলে জানানো হবে, বলেন বিএনপি মহাসচিব।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর