ধামইরহাটে আকস্মিক আগুনে পুড়লো দোকান

নওগাঁর ধামইরহাটে হঠাৎ মাঝরাতে আকস্মিক ভাবে আগুনে পুরে ভুষ্মিভুত হলো ইলেক্ট্রনিক্সের একটি দোকান ঘর। এতে ওই দোকানে থাকা সমস্ত মালামাল এবং নগদ অর্থসহ প্রায় ১৫ লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়ে ভুক্তভোগী দোকান মালিক।

জানা গেছে, গতকাল সোমবার রাত আনুমানিক ১২টার দিকে উপজেলার জাহানপুর ইউনিয়নের অন্তর্গত সাহাপুর বাজারে মেসার্স শামীম ট্রেডার্সে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন এবং ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হলেও তার আগে সবকিছু পুরে ছারখার হয়ে যায়।

এসময় দোকানে থাকা নগদ ১লক্ষ ৪০হাজার টাকা, ইজিবাইকের ব্যাটারি, চার্জার, মেশিনারিজ যন্ত্রাংশসহ মোট ১৫ লক্ষ টাকার মত আগুনে পুরে ভুষ্মিভুত হয়েছে বলে অভিযোগ করেন।

এবিষয়ে ভুক্তভোগি দোকান মালিক সাহারুল ইসলাম জানান, ওইদিন রাত সাড়ে ৯টায় আমি দোকান বন্ধ করে বাসায় চলে যাই। পরে রাত ১টার দিকে জানতে পারি আমার দোকানে আগুন লেগেছে। আমি খবর পেয়ে এসে দেখি দোকানের সব মালামাল পুড়ে গেছে শুধু ১লক্ষ ৪০হাজার টাকার পোড়া অংশ কিছু খুঝে পেয়েছি।

তিনি আরো জানান, কোন ইলেক্ট্রিসিটি থেকে নয় কেহ ইচ্ছে করে আমার দোকানে আগুন লাগিয়েছে আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সে ইসবপুর ইউনিয়নের বৈদ্যবাটি এলাকার পিতা গিয়াস উদ্দীন সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, হঠাৎ আগুনের ভয়াবহ লেলিহান দেখে আমরা ফায়ার সার্ভিসকে অবগত করে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেছি। তার আগেই দোকানটির সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

ইউপি চেয়ারম্যান ইমরুল কায়েস বাদল জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। দোকান ঘরটি টিন শেডের ভিতরে অনেক মালামাল থাকায় আগুনের সুত্রপাত সঠিক জানা সম্ভব হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত এবিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরী অর্ন্তভুক্ত করণের প্রস্তুতি চলছিল।

রেজুয়ান আলম/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর