গোলাপীর খুটির জোর কোথায় ?

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি আমাদের পিতা আজিজুল মোড়ল আট বছর আগে মারা যাবার বছর তিনেক আগে তার নামীয় সম্পত্তি দুই ভাই আব্দুল গফুর ও আব্দুস সবুরের মধ্যে মৌখিকভাবে ভাগ বাটোয়ারা করে দেন। তাদের তিন বোন জয়নুর, মাহফুজা ও বিলকিস খাতুন স্বামীর বাড়িতে থাকায় তাদের প্রাপ্য জমি দুই ভাই শান্তিপূর্নভাবে ভোগদখল করে আসছিলেন। কিন্তু কিছুদিন আগে বড় ভাই আব্দুস সবুর মারা যান। এর কিছুদিন পর আব্দুস সবুরের মেজ মেয়ে গুলশান আরা গোলাপী চক্রান্ত শুরু করেন। তিনি সবাইকে ভাটপাড়ার বাড়িত মোবাইল ফোনে ডেকে নেন। তিনি বলেন তার বাবা আব্দুস সবুর বেঁচে থাকাকালে দাদা আজিজুল মোড়লের কাছ থেকে জমি চেয়ে নেন। এর পর থেকে তারা দখলে রয়েছেন। তিনি বলেন আব্দুল গফুরের দখলে রয়েছে তাদের অন্য সবার জমি।
শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন ভাটপাড়া গ্রামের মাহফুজা খাতুন । তিনি বলেন গুলশান আরার এই বক্তব্যের পর আমিন ডেকে মেপে দেখা যায় দুই ভাইয়ের দখলের সমানে সমান জমি রয়েছে। এ নিয়ে সালিশও হয়। কিন্তু গুলশান আরা গোলাপী সালিশ না মেনে স্বাক্ষর না করে সালিশ ত্যাগ করে। তিনি বলেন আমরা পৈত্রিক সম্পত্তি ফেরত পাবার চেষ্টা করি। এ নিয়ে থানায় বসাবসি হয়। মাহফুজা অভিযোগ করে বলেন গোলাপী তার মা বোন ও ভাইকে নিয়ে নিজেদের রান্না ঘরে ইটপাটকেল নিক্ষেপ করে এবং তাদের কাপড় চোপড় ছিঁড়ে তাদের ওপর দোষ চাপায়। তিনি আরও বলেন জমি মাপার জন্য আমরা বারবার তাগাদা দিলেও সে তাতে রাজী নয়। আমরা জমি ফেরত চাইলে গোলাপী পুলিশের ভয় দেখায়। মিথ্যা মামলা দেয়। গোলাপী সাতক্ষীরা এজি অফিসে কর্মরত। এই ভয় দেখিয়ে সে তাদের ওপর নির্যাতন চালাচ্ছে। তার হাতে তারা বারবার নিগৃহীত হয়েছেন।

এজি অফিসের গুলশান আরা গোলাপীর ক্ষমতার দাপটে, জমি দখল, জমি আত্মসাত ও মিথ্যা মামলা দেওয়ার বিষয়ে তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন মাহফুজা খাতুন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর