প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আজ মাঠে নামবে বাংলাদেশ। মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি সন্ধ্যা ৬টায় শুরু হবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও গাজী টিভি।

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের একাদশ কেমন হতে পারে? এই সিরিজে নেই তামিম ইকবাল, লিটন দাস ও মুশফিকুর রহিম। তাদেরকে ছাড়াই অজিদের বিপক্ষে খেলতে হবে বাংলাদেশকে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের ওপেনিংয়ে দেখা যাবে নাঈম শেখ ও সৌম্য সরকারকে। তিনে থাকবেন সাকিব আল হাসান। তামিম, মুশফিক না থাকায় চারে দেখা যাবে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে।

পাঁচে দেখা যাবে নুরুল হাসান সোহানকে। এরপর দেখা যেতে পারে আফিফ হোসেন, শামীম হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিনকে। একাদশে স্পিনার হিসেবে নাসুম আহমেদকে দেখা যেতে পারে।

দলের পেস আক্রমণ সামলাবেন মুস্তাফিজুর রহমান। চোটমুক্ত হয়েছেন তিনি। শতভাগ ফিট মুস্তাফিজকেই পাওয়া যাবে। তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামের মধ্যে একজনকে একাদশে দেখা যেতে পারে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক),নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন, সাইফউদ্দিন, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ/শরীফুল ইসলাম।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর