খুলনায় বাবা বকা দেওয়ায় কিশোরীর আত্মহত্যা

খুলনার ডুমুরিয়ায় বকা দেওয়ায় বাবার ওপর অভিমান বৃষ্টি (১০) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার(২ আগস্ট) রাত ১০ টার দিকে উপজেলায় ৯ নং সাহস ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বৃষ্টির বাবা মোঃ সেলিম শেখ, “বার্তা বাজার” কে জানান, আমার একমাত্র আদুরী আমাকে ফাঁকি দিয়ে ওপারে চলে গেলো। তিনি বলেন, আমার দুই ছেলে এক মেয়ে, কাল ওরা রাতে একসাথে খেলছিলো। ওরা তিনজনই ছোট। সোমবার(২ আগস্ট) রাত ৯ টার দিকে মেয়েটি ঝগড়া করছিলো বড় ছেলের সাথে। আমি তখন রেগে মেয়েটিকে একটু বকা দিয়ে রাতের খাবার খেতে বলি। আমরা সবাই রান্নাঘরে খেতে বসছিলাম, সেই ফাঁকে মেয়েটি শোয়ার ঘরে যেয়ে রশি ঝুলিয়ে আত্মহত্যা করে।

কি কারণে এতবড় অভিমান; জানতে চাইলে সেলিম “বার্তা বাজার” কে কান্নাকণ্ঠ বলেন, মেয়েটি খুব শান্ত,,, ও সহজে কারোর সাথে তর্কে জড়ায় না। কিন্তু ও এমন চূড়ান্ত সিদ্ধান্ত নিবে তা বুঝতে পারিনি।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমান “বার্তা বাজার” কে জানান যেহেতু ওরা ভাই-বোনের মধ্যে মোবাইলের গেইমস খেলা নিয়ে অভিমানে এই দূর্ঘটনাটি ঘটেছে আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি। পরে মঙ্গলবার (৩ আগস্ট) বেলা ১১ টার সময় আমরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পোস্টমর্টেমের জন্য প্রেরণ করেছি।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর