ফাগুর্নসন, নিশামের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে অজিরা

স্পোর্টস রিপোর্টার: নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। ইংল্যান্ডের লর্ডসে অনুষ্ঠিত ম্যাচে ৪৬ রানে প্রথম সারির তিন ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ ও স্টিভ স্মিথের উইকেট হারিয়ে একঘরে হয়ে যায় অসিরা।

ইনিংসের পঞ্চম ওভারে ট্রেন্ট বোল্টের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন অস্ট্রেলিয়ান অধিনায়ক ফিঞ্চ। আগের ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি করা অসি অধিনায়ক এদিন ফেরেন মাত্র ৮ রানে। এরপর লুকি ফাগুর্নসনের গতির মুখে পড়ে ইনিংস মেরামত করার আগেই প্যাভেলিয়নে ফেরেন ওয়ার্নার ও স্টিভ স্মিথ।

তারপর স্টোনিস কে সাথে নিয়ে কিছুটা প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন ওসমান খাজা। কিন্তু সে প্রতিরোধ ছিল কিছু সময়ের জন্য। এই দুজনে মিলে করেন ৩৫ রান।

দলীয় ৮১ রানের মাথায় ব্যাক্তিগত ২১ রান নিয়ে নিশামের বলে আউট হন স্টোনিস। তারপর অজিদের বড় ভরসা হয়ে মাঠে আসেন ম্যাক্সওয়েল। অন্যদিনের মতো আজ ভরসার প্রতিদান দিতে ব্যার্থ এই ড্যাসিং ডানহাতি ব্যাটসম্যান।

দলীয় ৯২ রানের মাথায় ব্যাক্তিগত ১ রান নিয়ে নিশামের বলে আউট হন এই মারকুটে ব্যাটসমান । যার ফলে বড় ধরণের ব্যাটিং বিপর্যয়ে পড়ে অজিরা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত অজিদের সংগ্রহ ২৬ ওভারে ৫ উইকেটে ১১৮ রান । ওসমান খাজা ৪১ রান এবং আলেক্স ক্যারি ১৭ রান নিয়ে ব্যাটিং করছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর