বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ভারতীয় এই তারকারা

ছয় ম্যাচের ৫ জয়ে ১১ পয়েন্ট তোলা ভারতের শেষ চার প্রায়ই নিশ্চিত। প্রায় নিশ্চিত বলার মূল কারণ হচ্ছে বিরাট কোহলিদের হাতে অবশিষ্ট তিনটি ম্যাচ। যার একটিতে জিতলেই চলবে ভারতের।

দ্বাদশ বিশ্বকাপের আগামী ২ জুন বাংলাদেশের বিপক্ষে ভারতের অষ্টম ম্যাচ। ম্যাচটি মাশরাফিদের জন্য বাঁচা-মরার হলেও ইন্ডিয়ার জন্য খুব একটা গুরুত্বের নয়। যে কারণে ম্যাচটিতে কোহলিসহ বেশ কয়েকজন সিনিয়রকে বিশ্রাম দেওয়ার চিন্তা ভারত ক্রিকেট বোর্ডের! দলটির কোচের বক্তব্যের প্রেক্ষিতে এমনটাই ধারণা করা হচ্ছে।

এছাড়াও একটি টেলিভিশন অনুষ্ঠানে পাকিস্তানের সাবেক ক্রিকেটার বাসিত আলী দাবি তুলেন, ‘ভারত কখনোই চায় না পাকিস্তান বিশ্বকাপের সেমিফাইনাল খেলুক। তাদের দুই ম্যাচ রয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে। এমনকি সেই ম্যাচে বিশ্রামে থাকতে পারেন কোহলিসহ দলের দুই একজন সিনিয়র খেলোয়াড়।’

পাকিস্তানের হয়ে ১৯টি টেস্ট ও ৫০টি ওয়ানডে ম্যাচ খেলা বাসিত আলী আরো বলেন, ‘ভারত যদি বাংলাদেশ ও শ্রীলঙ্কার সঙ্গে ইচ্ছা করে হেরে যায় তাহলে কেউ কিছু বলতে পারবে না। কারণ তারা তো সত্য স্বীকার করতে ভয় পায়। দেখবেন, পরের ম্যাচগুলোতে ভারত এমন করে খেলবে যে, কেউ বুঝতেই পারবে না ম্যাচে কী হচ্ছে। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে যেমন দেখা গিয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর