সিরিজ শুরুর আগেই ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান পেসার

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে আগামীকাল মঙ্গলবার (৩ আগস্ট) থেকে। সিরিজ শুরুর একদিন আগে অস্ট্রেলিয়া শিবিরে দুঃসংবাদ।

ইনজুরির কারণে সিরিজ শুরুর আগেই ছিটকে গেছেন দলটির পেসার রিলে মেরেডিথ। সাইড স্ট্রেইনের কারণে বাংলাদেশের বিপক্ষে খেলা হবে না তার। তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন রিজার্ভ খেলোয়াড় হিসেবে থাকা নাথান এলিস।

সোমবার (২ আগস্ট) এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট।

বিগ ব্যাশে হোবার্ট হারিকেনসের হয়ে খেলেন এলিস। হোবার্ট হারিকেনসের হয়ে সর্বশেষ আসরে ১৪ ম্যাচ খেলে ২০ উইকেট শিকার করেছেন তিনি। ডেথ ওভারেও দুর্দান্ত বল করে থাকেন তিনি।

এর আগে ইনজুরির কারণে এই সিরিজ থেকে ছিটকে যান নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ফিঞ্চ না থাকায় বাংলাদেশের বিপক্ষে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দিবেন ম্যাথু ওয়েড।

উল্লেখ্য, আগামীকাল ৩ আগস্ট সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুইদল। সিরিজের বাকি চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সবগুলো ম্যাচই মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়ার স্কোয়াড: ম্যাথু ওয়েড (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারে, ড্যান ক্রিশ্চিয়ান, জশ হ্যাজলউড, মইসেস হেনরিকস, মিচেল মার্শ, বেন ম্যাকডেরমট, নাথান এলিস, জশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই ও অ্যাডাম জাম্পা।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর