অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য এবার স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ। আগেই জানা ছিল, এই সিরিজে খেলতে পারবেন না তামিম ইকবাল, লিটন দাস ও মুশফিকুর রহিম।

এছাড়াও বেশ কয়েকজন ক্রিকেটার ইনজুরিতে থাকায় তাদের নিয়েও শঙ্কা তৈরি হয়েছিল। তবে এবার চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রোববার রাত পৌনে ১২টার দিকে স্কোয়াড ঘোষণা করে বিসিবি।

মূলত জিম্বাবুয়ে সফরে থাকা ক্রিকেটারদের এই স্কোয়াডে রাখা হয়েছে। জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা ক্রিকেটারদের সঙ্গে ওয়ানডে স্কোয়াডের রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ মিঠুনকে জৈব সুরক্ষা বলয়েই রেখে দিয়েছিল বিসিবি। তাদের নিয়েই এবার স্কোয়াড ঘোষণা হলো।

উল্লেখ্য, আগামীকাল ৩ আগস্ট সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুইদল। সিরিজের বাকি চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সবগুলো ম্যাচই মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ স্কোয়াড: নাঈম শেখ, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর