নামাজ পড়ে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় এক ব্যক্তি নিহত

পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ায় মসজিদে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় হাজী বাচ্চু মোল্লা (৫০) নিহত হয়েছেন। তিনি পাবনার দাশুড়িয়ার কারিগরপাড়া শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন।

সোমবার(২ আগস্ট) ভোর আনুমানিক পৌনে ৬ টার দিকে উপজেলার নাটোর-পাবনা-আঞ্চলিক মহাসড়কের পাবনা-রাজশাহী রেলরুটের দাশুড়িয়া রেলওয়ে লেবেল ক্রসিং গেটের সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত পথচারী সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পান্নাথপুর গ্রামের মৃত হাজী কুরান মোল্লার ছেলে।

পুলিশ ও প্রত্যদর্শী সূত্রে জানা যায়, নাটোর থেকে কুষ্টিয়া অভিমুখী তামাক বোঝায় ট্রাকটি সজোড়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাজী বাচ্চু মোল্লা নিহত হয়। এসময় স্থানীয় জনগন তামাক বোঝায় ট্রাকটি আটক করে। (ড্রাইভার) কৌশলে দৌড়ে পালিয়ে যায়। এসময় হেলপারসহ তামাক বোঝায় (কুষ্টিয়া মেট্রো ট-২৭৪৯) ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো: শফিকুল ইসলাম জানান, সুরতাহাল শেষে ওই পথচারীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পাকশী হাইওয়ে পুলিশ। এলাকাবাসী ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করেছে। মামলার প্রস্তুতি চলছে।

মোঃ মাসুদ রানা/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর