শ্রীপুরে এমপি শিখর ও তার সহধর্মিণীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

করোনা ভাইরাসে আক্রান্ত প্রধানমন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব ও মাগুরা -১ আসনের সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখরও তার সহধর্মিণী সীমা জামানের সুস্থতা কামনা করে মাগুরার শ্রীপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে৷

উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক ও দারিয়াপুর ইউপি চেয়ারম্যান মোঃজাকির হোসেন কাননের উদ্যোগে রোববার (১আগস্ট) আসরের নামাজ শেষে উপজেলার দারিয়াপুর দরবার শরীফ জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন দারিয়াপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি নওজেশ আলী বাশি, সাধারণ সম্পাদক শিহাবুল ইসলাম, ওয়ার্ড আ.লীগ, ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের নেতৃবৃন্দসহ বিভিন্ন পাড়া মহল্লার মুসল্লীরা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান জাকির হোসেন কানন বলেন,আমাদের এমপি সাইফুজ্জামান শিখর মহোদয় এবং তার সহধর্মিণী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা ন্যাম ভবনের বাসায় চিকিৎসা নিচ্ছেন।
আমাদের এমপি মহোদয় এবং তার সহধর্মিণীর হঠাৎ এই অসুস্থতায় আমরা চিন্তিত।

আমরা তাদের দ্রুত আরোগ্য কামনা করছি এবং শারীরিক সুস্থতা কামনায় আমার পক্ষ থেকে আজ এই দোয়া মাহফিলের আয়োজন করেছি। গ্রামবাসী ও মুসল্লীরা বলেন, আমরা এমপি সাহেব এবং তার স্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করছি। মহান আল্লাহ যেন তাদের দ্রুত সুস্থ করে দেন।

তাছিন জামান/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর