করোনায় মারা গলেনে মাগুরা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেনে মাগুরা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এডভোকেট হাসান সিরাজ সুজা।

রোববার (১ আগস্ট) বিকলে ইন্তকোল করছেনে তিনি। ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

করোনা আক্রান্ত হয়ে তিনি গত ৪ জুলাই থেকে ঢাকার মহাখালী ডিএনসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেনে। রোববার বিকাল ৫টার দিকে সেখানইে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসইেন মোহাম্মদ এরশাদের উপদষ্টো এডভোকেট হাসান সিরাজ সুজা বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের মাধ্যমে তার রাজনীতি শুরু করনে। নব্বই দশকের শুরুতে তিনি মাগুরা মহকুমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়ত্বি পালন করনে।

পরবর্তীতে মাগুরা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং মৃত্যুর আগ র্পযন্ত তিনি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক হিসেবে দায়ত্বি পালন করে ছিলেন। তার মৃত্যুতে আওয়ামীলীগ, জাতীয় পার্টি, জাসদসহ বভিন্নি রাজনৈতিক দলরে নেতৃবৃন্দ শোক প্রকাশ করছেনে।

মাগুরা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট রাশদে মাহমুদ শাহিন ও মাগুরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম খানসহ অন্যান্যরা শোক সন্তপ্ত পরবিাররে প্রতি সমবদেনা জ্ঞাপন করছেনে।

মরদহে মাগুরা পৌঁছানোর পর সোমবার স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারবিারকি সূত্রে জানা গেছে।

তাছিন জামান/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর