জনগণের ভোগান্তি লাঘবে ডাক্তারকে শাসালেন উপজেলা চেয়ারম্যান (ভিডিওসহ)

জনগণের ভোগান্তি লাঘবে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অজয় সাহাকে শাসালেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলন।

যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

জানা যায়, সারা দেশের ন্যায় জেলার শ্যামনগরে কোভিড-১৯ প্রতিরোধে টিকা প্রদান করা হচ্ছে। সাধারণ মানুষ মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পাওয়া টিকা পেতে ভিড় করছে কেন্দ্রে।

শ্যামনগর মর্ডান স্কুল প্রাঙ্গনে প্রতিদিন সকাল থেকে টিকা প্রদান করা হচ্ছে। সম্প্রতি অতিবৃষ্টির কারণে স্কুল প্রাঙ্গনে হাঁটু পানি জমে গেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

স্থানীয় জনপ্রতিনিধিরা মর্ডান স্কুল হতে কেন্দ্র স্থানান্তর করে নকিপুর হরিচরণ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে নিয়ে যাওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারকে বারবার অনুরোধ করলেও তিনি বহাল তরিয়তে অনুপযোগী ওই স্কুলেই টিকা কেন্দ্র বহাল রাখে।

যার কারণে ব্যাপক ভোগান্তিতে পড়ে টিকা নিতে আসা সাধারণ মানুষ। রোববার (১ আগস্ট) সকালে টিকা কেন্দ্র পরিদর্শনে যান শ্যামনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতাউল হক দোলন।

ওই সময়ে জনগণের ভোগান্তি দেখে উপজেলা চেয়ারম্যান স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অজয় সাহাকে শাসালেন প্রকাশ্য। যার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন বলেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারকে বারবার অনুরোধ করা হলেও তিনি স্থানান্তর না করে নিজের ইচ্ছামত শ্যামনগর মর্ডান স্কুলে টিকাদান কেন্দ্র বহাল রাখায় সরেজমিনে টিকাদান কেন্দ্র পরিদর্শন করি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

টিকা গ্রহিতাদের দূর্ভোগ লাঘবে জরুরী ভিত্তিতে টিকাদান কেন্দ্র স্থানান্তরের জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারকে নির্দেশ প্রদান করেছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অজয় সাহা’র কাছে জানতে চাইলে তিনি বলেন, মর্ডান স্কুল মাঠে টিকাদান চলছিলো। স্কুল প্রাঙ্গনে পানি জমে থাকায় উপজেলা চেয়ারম্যান আমাকে প্রকাশ্য হুমকি ও গালাগালি দেয়। বিষযটি নিয়ে আমি আমার উর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানাবো।

শেখ শাওন আহমেদ সোহাগ/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর