চারঘাটে ছাত্রলীগের উদ্যোগে ‘ফ্রি’ করোনা টিকার নিবন্ধন ক্যাম্পেইন অনুষ্ঠিত

রাজশাহীর চারঘাটে প্রযুক্তির বাইরে থাকা সাধারণ মানুষকে করোনা টিকার আওতায় আনতে বিনামূল্যে অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু করেছে চারঘাট উপজেলা ছাত্রলীগ। এতে সার্বিক ভাবে সহযোগিতা করছে উপজেলা আওয়ামীলীগ।

রোববার (১ আগস্ট) শোকের মাস আগস্ট উপলক্ষে চারঘাট বাজারের চৌরাস্তার মোড় সংলগ্ন স্বাধীনতা চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফকরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারঘাট পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, জেলা আওয়ামীলীগের সদস্য সাইফুল ইসলাম (বাদশা), সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাসানুজ্জামান (মধু), পৌর আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেন প্রমুখ।

রেজিস্ট্রেশন কার্যক্রম পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হানুল হক রানা এবং সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার।

প্রধান অতিথির বক্তব্যে ফকরুল ইসলাম বলেন, অনলাইন রেজিস্ট্রেশন ছাড়া করোনা ভ্যাকসিন গ্রহণের সুযোগ নেই। তাই সাধারণ মানুষের সুবিধার্থে এই উদ্যোগ নেওয়ায় ছাত্রলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানান তিনি।

তিনি আরো বলেন, এ পর্যন্ত যারাই টিকা গ্রহণ করেছেন তারা বেশিরভাগই সচ্ছল ও প্রযুক্তি সম্পর্কে ধারণা রাখেন। কিন্তু গ্রামে থাকা মানুষদের এখনো স্বতঃস্ফূর্তভাবে টিকার আওতায় আনা সম্ভব হয়নি।

এ অবস্থায় সরকারের টিকা কার্যক্রম গ্রাম পর্যায়ে ছড়িয়ে দিতে আগামী কাল (সোমবার ২ আগস্ট) থেকে একযোগে উপজেলার প্রতিটি ইউনিয়নে ছাত্রলীগের নেতাকর্মীদের সহযোগিতায় এই সেবামূলক কার্যক্রম চালু করা হবে। যা আগামী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পর্যন্ত চলমান থাকবে।

মোঃ নবী আলম/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর