হাতিয়ায় প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, আটক ১

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় এক বাকপ্রতিবন্ধী যুবতী (২৫) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় আসামী শরীফকে আটক করেছে হাতিয়া থানা পুলিশ।

জানা যায়, উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের মদিনা গ্রামের একজন বাকপ্রতিবন্ধী নারী (২৫) কে একই ইউনিয়নের মদিনা গ্রামের মোঃ ছানাউল্লার ছেলে শরীফ (২৭) ভিকটিমের নিকটবর্তী আত্মীয় হওয়ার সুবাধে দীর্ঘ দিন তাদের বাড়িতে যাওয়া আসার মাধ্যমে ভিকটিমকে বিয়ের প্রলোভনে কু-প্রস্তাব দিয়ে আসছে।

গত ২৯ জুলাই দুপুর ১১টায় বাড়িতে স্বজনদের অনুপস্থিতিতে ভিকটিমের বসতঘরে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষণ করেন। ধস্তাধস্তির শব্দ শুনের পাশেপাশের লোকজন এগিয়ে আসলে তাদের উপস্থিতি টের পেলে আসামী কৌশলে পালিয়ে যায়।

এ ঘঠনায় ভিকটিমের মামা আব্দুল মালেক বাদী হয়ে হাতিয়া থানা মামলা করলে পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে রবিবার আসামীকে আটক করে থানায় নিয়ে আসে।

হাতিয়া থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে আসামী শরীফকে পুলিশ আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

জিল্লুর রহমান রাসেল/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর