ব্রাহ্মণবাড়িয়ায় আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবন পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

দুর্বৃত্তদের আগুনে ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের বাসভবন পরিদর্শন করেছেন সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও।

রবিবার(১ আগস্ট) সকালে তিনি শহরের মুন্সেফ পাড়ায় ক্ষতিগ্রস্থ ভবনের বিভিন্ন অংশ ঘুরে দেখেন এবং বাড়ির কেয়ারটেকারসহ স্থানীয়দের সাথে কথা বলেন ঘটনার বিষয়ে জানতে চান।

পরিদর্শন শেষে উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান জানান, এই ঘটনার নিন্দা জানাবার ভাষা আমার নেই। জঘন্য এই কাজের সাথে যারাই জড়িত তাদের দ্রুত আইনরে আওতায় আনতে হবে।

এ সময় তিনি আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষন করে বলেন, আইনশৃঙ্খলা বাহিনী পারেনা এমন কিছুই নেই। আমার দীর্ঘ জীবেন আইনশৃঙ্খলা বাহিনীকে অনেক অসাধ্য সাধন করতে দেখেছি। তিনি ঘটনার পুনরাবৃত্তি রুখতে যারাই এর সাথে জড়িত তাদের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।

পরিদর্শনকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সিনিযর সহ-সভাপতি আল আমিন শাহীন, ইউপি চেয়ারম্যান আব্দুল হক, সমাজসেবক জসীম উদ্দি ভুইয়া, আব্দুর রহমান আবেদ, মোঃ সারোয়ার আজম সোহাগসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দুর্বৃত্তদের আগুনে শনিবার দুপুরে শহরের মুন্সেফপাড়ায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের বাসভবন ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। তবে অগ্নিকান্ডের সময় বাড়িতে কেউ না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মোঃ রাসেল আহমেদ/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর