ওপেনিংয়ে বিকল্প সাকিব-মিঠুন

অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামার আগে বেশ কিছু সমস্যা নিয়ে ভাবতে হচ্ছে বাংলাদেশ দলকে। ইনজুরির কারণে এই সিরিজে খেলতে পারবেন না তামিম ইকবাল।

অন্যদিকে পারিবারিক কারণে এই সিরিজে নেই লিটন দাস। আর কোয়ারেন্টাইন জটিলতায় এই সিরিজে খেলা হচ্ছে না মুশফিকুর রহিমের। দলে সৌম্য সরকার ও নাঈম শেখ ছাড়া দলে আর কোনো ওপেনার নেই।

যদি কোনো ওপেনার ইনজুরিতে পড়েন তাহলে কি হবে? কে ওপেনিং করবে? তবে ওপেনিং জুটির বিকল্প ভেবে রেখেছেন টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। ওপেনিং জুটির বিকল্প হিসেবে তার ভাবনায় আছে সাকিব আল হাসান ও মোহাম্মদ মিঠুন।

সিরিজ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে ডমিঙ্গো বলেন, এটা নিয়ে আমরা দীর্ঘসময় ভেবেছি। ওপেনিংয়ের ভাবনায় আছে সাকিব। এছাড়া মিঠুনও দলে ফিরেছে।

মিঠুনের ব্যাপারে তিনি বলেন, যদিও মিঠুন মিডল অর্ডার ব্যাটসম্যান। তবে কোনো ওপেনার ইনজুরিতে পড়লে মিঠুন দায়িত্ব নিতে পারবে। এখনো কোনো ওপেনার ইনজুরিতে পড়েনি। তবে এমন কিছু হলে আমাদের ব্যাকআপ আছে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর