গৃহকর্মী নির্যাতন ও মাদক মামলায় অভিনেত্রী একা গ্রেফতার

গৃহকর্মী নির্যাতন ও মাদক মামলায় এক সময়ের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী একা’কে গ্রেফতার করেছে পুলিশ। এসব মামলায় তার রিমান্ড চেয়ে আদালতে পাঠাবে পুলিশ।

শনিবার (৩১ আগস্ট) দিনগত রাতে রাজধানীর হাতিরঝিল থানায় গৃহকর্মী নির্যাতনের অভিযোগ এবং মাদক রাখার দায়ে একার নামে পৃথক ২টি মামলা দায়ের করা হয়।

পুলিশ জানায়, ৯৯৯ এ ফোন দিলে নির্যাতনের শিকার হাজেরা বেগকে উদ্ধার করা হয়। পরে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। আর একার বাসা থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, হাজেরা বেগম নামে এক নারী একার বাসায় কাজ করতেন। নায়িকা একা ওই নারীকে বাড়তি কাজ করতে বললে হাজেরা রাজি হননি। এর ফলে শুক্রবার ওই গৃহকর্মীকে বাসা থেকে বের করে দেন একা। একপর্যায়ে আর ওই বাসায় কাজ করবেন না মনস্থির করেই শনিবার (৩১ জুলাই) বেতন চাইতে যান গৃহকর্মী হাজেরা। এতেই একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন নায়িকা একা। মারধরে গৃহকর্মীর চিৎকারে আশ-পাশের বাসিন্দারা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গেলে একা বাসার ভেতর থেকে দরজা বন্ধ করে দেন। একপর্যায়ে স্থানীয়দের উপস্থিতিতে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পুলিশ। এরপর একাকে আটকসহ তার বাসা থেকে মদ, গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়।

চিত্রনায়িকা একা এ প্রসঙ্গে বলেন,’এটা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। কোন শত্রু এ কাজ করেছে। ও আমার বাসাটা জেনে গেছে। আমি তো এখনও বাসাও গুছাইনি।’

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ জানান, চিত্রনায়িকা একার নামে দুটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় গ্রেফতার একাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর