প্রেমের ফাঁদে ফেলে বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ দুই তরুণীকে ধর্ষণ

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান , সাভার/ধামরাইঃ রাজধানীর অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় পৃথক ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ দুই তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। গত শুক্রবার (২৮ জুন) আশুলিয়ার কাঠগড়া এবং জামগড়া এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ ঘটনায় শুক্রবার রাতেই অভিযান চালিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষনের ঘটনায় তানভীর হোসেন নামের যুবককে আশুলিয়ার কাঠগড়া থেকে আটক করা হলেও জামগড়া এলাকায় পোশাক শ্রমিক তরুণী ধর্ষণের ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শনিবার (২৯ জুন) এ ঘটনায় অভিযুক্ত তানভীর হোসেন কে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। আর ভুক্তভোগীদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের “ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার” এ পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃত তানভীর হোসেন ভোলা জেলার চর ফ্যাশন থানার জিন্নাহঘর এলাকার বশির হাওলাদারের ছেলে। তিনি বর্তমানে রাজধানীর মোহাম্মদপুর টাউনহলে ভাড়া থেকে ব্যবসা করেন। আর পোশাক শ্রমিক ধর্ষণের মামলায় পলাতক আনা মিয়া (৭৫) আশুলিয়ার জামগড়ার রূপ মিয়ার ছেলে।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম জানান, আশুলিয়ার কাঠগড়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে আসছিলো তানভীর। গতরাতে (শুক্রবার) অভিযোগের ভিত্তিতে তানভীরকে আটক করা হয়। অন্যদিকে, পোশাক শ্রমিক তরুণীর ধর্ষণের মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক ফজিকুল ইসলাম বলেন, গত শুক্রবার আশুলিয়ার জামগড়ায় কৌশলে বাড়িতে ডেকে নিয়ে পোশাক শ্রমিক তরুণীকে আনা মিয়া (৭৫) নামের এক বৃদ্ধ ধর্ষণ করে। তার বিরুদ্ধেও মামলা দায়ের করেছে ভুক্তভোগী তরুণী। আনা মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ দুই ঘটনায়ই আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও থানা সূত্র নিশ্চিত করেছে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর