‘শতভাগ জনগনকে করোনা টিকা প্রদানের জন্য কাজ করে যাচ্ছে সরকার’

জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় জনগণকে করোনা টিকা গ্রহণে উদ্ধুদ্ধ ও অনুপ্রানিত করার পাশাপাশি টিকাদান প্রক্রিয়া আরও সহজতর করার লক্ষ্যে সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে করোনা টিকা রেজিষ্ট্রেশন বুথের উদ্বোধন করলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা.মোঃ মুরাদ হাসান এমপি।

শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যায় পৌর এলাকার মুক্তিযোদ্ধা সংসদ মোড়ের উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ রেজিষ্ট্রেশন বুথের উদ্বোধন করেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ লতিফ, মোস্তাফিজুর রহমান শাহাজাদা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

এসময় প্রতিমন্ত্রী বলেন, ইতিমধ্যে সরিষাবাড়ি উপজেলায় মোট ১৯টি রেজিস্ট্রেশন বুথ স্থাপন করা হয়েছে। প্রতিটি বুথে রেজিস্ট্রেশন প্রক্রিয়া ও অনান্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ কাজ করে যাচ্ছে।

এই মহামারী পরিস্থিতিতে সর্বস্তরের জনগণকে সচেতন ও করোনা টিকা গ্রহণে অনুপ্রাণিত করতে বুথের মাধ্যমে এই সেবা প্রদান কার্যক্রম জামালপুর জেলার প্রতিটি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে পৌঁছানোর মাধ্যমে জামালপুর জেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই। এর ফলে শতভাগ জনগনকে টিকার আওতায় আনা যাবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরও বলেন, প্রতিটি বুথেই প্রতিনিয়ত রেজিস্ট্রেশনের পাশাপাশি স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী ও অনান্য সেবা প্রদান করা হচ্ছে। এছাড়াও, বুথের পাশাপাশি বাড়ি বাড়ি গিয়েও রেজিষ্ট্রেশন এবং স্বাস্থ্যসুরক্ষা সেবা প্রদান করা হচ্ছে।

মোস্তাক আহমেদ মনির/বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর