হেলেনা কালকেও আমাকে বলেছে, দাদা আই লাভ ইউ: সেফুদা

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত সেফাতুল্লাহ ওরফে সেফুদার সঙ্গে আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের ছিল বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

এবার হেলেনাকে নিয়ে মুখ খুলেছেন অস্ট্রিয়া প্রবাসী সেফুদা। হেলেনার সঙ্গে টাকার লেনদেন নয় বরং হৃদয়ের লেনদেন ছিল বলে জানিয়েছেন তিনি।

শনিবার (৩১ জুলাই) দুপুরে ফেসবুক লাইভে এসে এ কথা বলেন সেফুদা।

তিনি বলেন, র‍্যাব বলেছে হেলেনার সঙ্গে আমার নাকি টাকা-পয়সার লেনদেন। এরকম কিছু বলেছে। হেলেনার সঙ্গে আমার টাকা-পয়সার লেনদেন নেই। হৃদয়ের লেনদেন আছে।

সেফুদা বলেন, হেলেনা জাহাঙ্গীর লাস্ট কালকেও আমাকে বলেছে, দাদা আই লাভ ইউ। আমিও বলেছি লাভ ইউ টু। কারণ লাভ ইজ পাওয়ার। আপনারা জানেন ভালোবাসা আমার আদর্শ।

এ সময় তিনি বলেন, আই লাভ হেলেনা জাহাঙ্গীর। হোয়াই নট, হোয়াই আই সুড নট লাভ হেলেনা জাহাঙ্গীর? এরপরই তিনি অবশ্য বলে বসেন, হু ইজ হেলেনা জাহাঙ্গীর? আই ডোন্ট নো, আই ডোন্ট নিড টু নো।

সেফুদা বলেন, হেলেনাকে গ্রেফতারের সময় তার চেহারায় কোনো অনুতাপ ছিল না। কেননই বা থাকবে? তিনি কঠোর পরিশ্রমী একজন শিল্পউদ্যোক্তা। নিজের পরিশ্রমের ফসল আজ তার কোটি কোটি টাকা, অনেকগুলো শিল্প, অনেক বাড়ি-গাড়ির মালিক। তিনি সমাজের ওপর স্তরের মানুষ। টাকা-পয়সা না থাকলে তার কোনো দাম নেই।

এরপর নিজেকে অনেক ধনী দাবি করেন সেফুদা। এর আগে গতকাল এক ভিডিও হেলেনা জাহাঙ্গীরের মুক্তি দাবি করেন তিনি।

বৃহস্পতিবার (২৯ জুলাই) হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালিয়ে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনোর সরঞ্জাম, বৈদেশিক মুদ্রা, হরিণের চামড়া ও চাকু জব্দ করে র‍্যাব।

এরপর গতকাল (শুক্রবার) হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি এবং মাদক, বন্যপ্রাণী সংরক্ষণ ও টেলিযোগাযোগ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর