আশাশুনি প্রেসক্লাবের নতুন আহবায়ক কমিটি গঠন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি প্রেসক্লাবের কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাধারণ সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভাপতি এস এম আহসান হাবিবের বিরুদ্ধে ১২ জন সদস্য অনাস্থা জ্ঞাপন করলে এবং ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির ৮ জন সদস্য স্বেচ্ছায় কার্যকরী কমিটি হতে পদত্যাগ করলে সাধারণ সম্পাদক জি এম আল-ফারুক সাধারণ সভা আহবান করেন। তার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ১২ জনের অনাস্থা প্রস্তাবকে সমর্থন জানিয়ে তিনিও (ফারুক) পদ থেকে পদত্যাগ করেন এবং অপর সদস্য হাবিবুল্লাহও অনাস্থা প্রস্তাবের সাথে একমত পোষণ করায় ১৭ সদস্যের মধ্যে ১৪ জন অনাস্থা জ্ঞাপন করেন। তখন সর্ব সম্মতভাবে অনাস্থা প্রস্তাব গৃহীত হয় এবং কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এরপর ২য় অধিবেশনে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বোরহান উদ্দিন বুলুকে আহবায়ক, সমীর রায় ও মাসুদুর রহমান মাসুদকে যুগ্ম আহবায়ক, এস কে হাসানকে সদস্য সচিব এবং আব্দুল আলিম, গোপাল কুমার মন্ডল, আকাশ হোসেন, হাসান ইকবাল মামুন ও বাহবুল হাসনাইনকে সদস্য করে সর্ব সম্মত ভাবে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

এই কমিটি আগামী ৩ মাসের মধ্যে নতুন কার্যকরী কমিটি গঠন বা নির্বাচনসহ প্রেসক্লাবের কার্যক্রম পরিচালনা করবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর