পল্লবী থানায় হেলেনা জাহাঙ্গীরের নামে আরও একটি মামলা

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটি থেকে পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে এবার রাজধানীর পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব। এখন পর্যন্ত তার নামে ৩টি মামলা করা হলো।

শুক্রবার(৩০ জুলাই) দিনগত রাত ১২টার দিকে র‍্যাব ৪-এর একজন পরিদর্শক এ মামলাটি দায়ের করেন। র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনের ৩৫, ৫৫ ও ৭৩ ধারায় মামলাটি করা হয়েছে। এ মামলায় পুলিশ তাকে (হেলেনা জাহাঙ্গীর) শোন অ্যারেস্ট দেখাবে হয়তো।

এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশান থানায় র‌্যাব বাদী হয়ে হেলেনা জাহাঙ্গীরের নামে আরও ২টি মামলা করে। এর মধ্যে একটি ডিজিটাল নিরাপত্তা আইনে এবং অপরটি বিশেষ ক্ষমতা আইনে।

উল্লেখ্য, বৃহস্পতিবার(২৯ জুলাই) হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালিয়ে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনোর সরঞ্জাম, বৈদেশিক মুদ্রা, হরিণের চামড়া ও চাকুসহ হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর