সরিষাবাড়ীতে করোনার টিকা “ফ্রি রেজিষ্ট্রেশন” বুথের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মুরাদ হাসান

“ফ্রি রেজিষ্ট্রেশন গহণের সুযোগ নিন, নিজেকে করোনা মুক্ত রাখুন” এই স্লোগানকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে করোনা ভ্যাকসিন গ্রহণের ফ্রি রেজিষ্ট্রেশন বুথের উদ্ভোধন করলেন স্থানীয় সংসদ সদস্য এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি।

শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যায় পৌর এলাকার মুক্তিযোদ্ধা সংসদ মোড়ের উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ রেজিষ্ট্রেশন বুথের উদ্ভোধন করেন তিনি।

এসময় প্রতিমন্ত্রী বলেন, দেশের মানুষ যেন অভুক্ত না থাকে, চিকিৎসাবঞ্চিত না হয়, সেজন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। প্রত্যেকটি মানুষ যাতে চিকিৎসা সেবা পায় ও নির্ভয়ে বিনা খরচে করোনার টিকা নিতে পারে সেজন্য তাদের দোরগোড়ায় আমরা চিকিৎসাসেবা পৌঁছে দিচ্ছি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলবেন, সেই লক্ষ্য বাস্তবায়নেই শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ লতিফ, মোস্তাফিজুর রহমান শাহাজাদা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

মোস্তাক আহমেদ মনির/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর