বিধিনিষেধের অষ্টম দিনে গ্রেফতার ৩৮১, জরিমানা প্রায় ৯ লাখ

করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশে চলমান কঠোর বিধিনিষেধের অষ্টম দিনে নির্দেশনা অমান্য করে বাইরে বের হওয়ায় রাজধানীতে ৩৮১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শুক্রবার (৩০ জুলাই) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, লকডাউনের অষ্টম দিন শুক্রবারে অপ্রয়োজনে বাইরে বের হওয়ায় রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৩৮১ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০৮ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬৯ হাজার ৯৪০ টাকা জরিমানা করা হয়েছে।

ইফতেখারুল ইসলাম বলেন, বিধিনিষেধ অমান্য করায় ডিএমপি পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক বিভাগ ৩২১টি যানবাহনকে ৮ লাখ ১৭ হাজার টাকা জরিমানা করেছে।

বিধিনিষেধের এই আটদিনে অপ্রয়োজনে বাইরে বের হওয়ায় ঢাকায় মোট ৩ হাজার ৪৩৯ জনকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ।

লকডাউনের প্রথম দিন শুক্রবার ঢাকায় গ্রেফতার হয়েছিল ৪০৩ জন। এর পরের ছয়দিন যথাক্রমে ৩৮৩ জন, ৫৮৭ জন, ৫৬৬ জন, ৫৫৫ জন, ৫৬২ ও ৫৬৮ জন গ্রেফতার হন। আর আজ গ্রেফতার হয়েছেন ৩৮১ জন।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর