দেশের মানুষ অভুক্ত ও চিকিৎসাবঞ্চিত না থাকে সেজন্য কাজ করছেন প্রধানমন্ত্রী: মুরাদ হাসান

বাংলাদেশের মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে ও দরিদ্রদের ঘরে যেন খাবার পৌঁছায় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বিনা পয়সায় খাবার পৌছে দিচ্ছি।

যতদিন করোনা মহামারী থাকবে ততদিন আমাদের খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে। একটি মানুষও যেন না খেয়ে কষ্ট না পায়। একটি মানুষও আর গৃহহীন না থাকে বলেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি।

শুক্রবার (৩০ জুলাই) বিকেলে পৌর এলাকার শিমলা বাজার বাসষ্টেশনে ৫ শতাধিক দরিদ্রদের মাঝে শেখ হাসিনার উপহারের খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

পৌর মেয়র মনির উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) ফাইজুল ওয়াসিমা নাহাত, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, দেশ প্রতিদিন ২৪ এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মোস্তাক আহমেদ মনির প্রমুখ।

অপরদিকে সন্ধ্যায় “ফ্রি রেজিষ্ট্রেশন গহণের সুযোগ নিন, নিজেকে করোনা মুক্ত রাখুন” এই স্লোগানকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে করোনা ভ্যাকসিন গ্রহণের ফ্রি রেজিষ্ট্রেশন বুথের উদ্ভোধন করেন প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

এসময় প্রতিমন্ত্রী বলেন, দেশের মানুষ যেন অভুক্ত না থাকে, চিকিৎসাবঞ্চিত না হয়, সেজন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। প্রত্যেকটি মানুষ যাতে চিকিৎসা সেবা পায়।

সেজন্য তাদের দোরগোড়ায় আমরা চিকিৎসাসেবা পৌঁছে দিচ্ছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলবেন, সেই লক্ষ্য বাস্তবায়নেই শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি।

মোস্তাক আহমেদ মনির/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর