জয়যাত্রা ফাউন্ডেশনের নামে অনুদান নিয়ে বিলাসিতা করতেন হেলেনা

জয়যাত্রা ফাউন্ডেশনের নামে বিভিন্ন দেশি-বিদেশি সংস্থা ও ব্যক্তিবর্গ থেকে অনুদান নিয়ে হেলেনা জাহাঙ্গীর বিলাসিতা করতেন বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (৩০ জুলাই) বিকেলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, জয়যাত্রা ফাউন্ডেশনের নামে বিভিন্ন দেশি-বিদেশি সংস্থা ও ব্যক্তিবর্গ থেকে অনুদান নিয়ে বিলাসিতা করতেন হেলেনা। তার পৃষ্ঠপোষকতায় একটি সংঘবদ্ধ চক্র ভুয়া খেতাবের অপপ্রচার চালাত।

খন্দকার আল মঈন বলেন, হেলেনা জাহাঙ্গীর অত্যন্ত বিলাসী নারী। তিনি বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে নিজের উদ্দেশ্য হাসিল করতেন।

তিনি আরও বলেন, বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত থেকে নিজের বিভিন্ন এজেন্ডা বাস্তবায়ন করতেন হেলেনা। ১২টি ক্লাবের সঙ্গে সম্পৃক্ততা রয়েছে তার। নিজেকে ‘মাদার তেরেসা’, ‘পল্লীমাতা’, ‘প্রবাসীমাতা’ হিসেবে পরিচিতি পেতে জয়যাত্রা ফাউন্ডেশনকে ঢাল হিসেবে ব্যবহার করতেন তিনি।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর