ছাত্রলীগ নেতার হাতের কব্জি কাটা মামলায় গ্রেফতার ৩

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামের (২২) ডান হাতের কব্জি কাটা ও কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় জখমের ঘটনায় ১৭ জনের নামে মামলা করা হয়েছে।

রাকিবুল ইসলামের মা রাহিমা বেগম বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন।

মামলার পরে এজাহারভূক্ত ৩ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মামলায় ছাত্রলীগের মিঠাগঞ্জ ইউনিয়নের সদ্য বহিষ্কৃত সভাপতি তরিকুল ইসলামকে প্রধান আসামি করা হয়েছে। অপর আসামিরা কেউ একই সংগঠনের কর্মী কিংবা স্থানীয় বাসীন্দা। এ ঘটনার সঙ্গে জড়িত সাইফুল ইসলাম ওরফে রায়হানের ছোট ভাই।

উল্লেখ্য, গত বুধবার রাতে কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের আজিমুদ্দিন গ্রামের জামে মসজিদ সংলগ্ন স্লুইস এলাকায় রাকিবুলকে এলোপাতাড়ি কুপিয়ে এক পর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা রামদা দিয়ে কুপিয়ে ডান হাতের কব্জি বরাবর আলাদা করে দেয়।

পরে স্থানীয়রা আহত রাকিবকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত ডাঃ উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। অবস্থার উন্নতি না হওয়ায় আহত রাকিবুলকে ঢাকার জাতীয় অর্থপেডিকস হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুর রহমান বলেন, আমরা এজাহারভুক্ত ৩ জন আসামি গ্রেফতার করতে সক্ষম হয়েছি। সকল আসামি গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ইতোমধ্যে তিনজনকে গ্রেফতার করেছেন। বাকি আসামি গ্রেফতারের প্রক্রিয়া অব্যহত আছে।

আহম্মেদ পাশা তানভীর/ বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর